মেনু নির্বাচন করুন
পাতা

সিটিজেন চার্টার

সেবা প্রদানের প্রতিশ্রুতি (সিটিজেন চার্টার)

ক্রমিক

সেবার  নাম

সেবা  প্রদানে সর্বোচ্চ সময়

প্রয়োজনীয় কাগজপত্র

প্রয়োজনীয় কাগজপত্র/আবেদন ফরম প্রাপ্তিস্থান

সেবামূল্য এবং পরিশোধ পদ্ধতি (যদি থাকে)

শাখার নামসহ দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার পদবি,অফিসিয়াল টেলিফোন ও ই-মেইল

উর্ধ্বতন কর্মকর্তার পদবি,অফিসিয়াল টেলিফোন ও ই-মেইল

ভোক্তা অধিকার লঙ্ঘণজনিত ঘটনায় লিখিত অভিযোগ গ্রহণ, তদন্ত-শুনানি ও নিষ্পত্তি

৯০ (নব্বই) দিন

ক) অভিযোগ সাদা কাগজ ও নির্ধারিত ফরমে লিখিত হতে হবে।

খ) পণ্য বা সেবা ক্রয়ের প্রমাণক/ ক্রয় রসিদ

/ পণ্যের নমুনা দাখিল করতে হবে।

গ) অপরাধ ঘটার কারণ উদ্ভব হবার ৩০ (ত্রিশ) দিনের মধ্যে অভিযোগ দায়ের করতে হবে।

১। জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের বিভাগীয়/সকল জেলা কার্যালয় সমূহ;

২। অনলাইন-

http://dncrp rangpurdiv.gov.bd

 

বিনামূল্যে

আফসানা পারভীন

সহকারী পরিচালক

ফোন: ০৫২১-৫৬৮৩০

ই-মেইল: ad-rangpurdiv@dncrp.gov.bd

উপপরিচালক

ফোন: ০৫২১-৫৫৬৯১

ই-মেইল: dd-rangpur@dncrp.gov.bd

 কার্যক্রম

১। ভোক্তাদের স্বার্থ সংরক্ষণে প্রশাসনিক ব্যবস্থা গ্রহণের মাধ্যমে ভোক্তা বরোধী কার্য প্রতিরোধ এবং ভোক্তা অধিকার লংঘণজনিত বিরোধ নিষ্পত্তি;

২। ব্যবসায়ী ও ভোক্তাদের সচেতন করার লক্ষ্যে নিয়মিত গণশুনানি/মতবিনিময় সভা আয়োজন;

৩। জেলা/উপজেলা/ইউনিয়ন পর্যায়ে ভোক্তা অধিকার সংরক্ষণ কমিটির কার্যক্রম তদারকি ও পর্যবেক্ষণ। 

ছবি


সংযুক্তি


সংযুক্তি (একাধিক)



Share with :

Facebook Twitter